শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ভারতীয় দন্তচিকিৎসকের মরদেহ মিলল সুটকেসে

ভারতীয় দন্তচিকিৎসকের মরদেহ মিলল সুটকেসে

আন্তর্জাতিক ডেস্ক 
দন্তচিকিৎসক প্রীতি রেড্ডি গত রোববার থেকে নিখোঁজ ছিলেন। তার নিখোঁজের পরদিন (সোমবার) সড়ক দুর্ঘটনায় মারা যায় এই দন্তচিকিৎসকের সাবেক প্রেমিক। আর মঙ্গলবার সুটকেসে মিলল ৩২ বছর বয়সী প্রীতি রেড্ডির মরদেহ। ভারতীয় বংশোদ্ভূত এই চিকিৎসকের খুন ঘিরে অস্ট্রেলিয়ার সিডনিতে শুরু হয়েছে রহস্য।
মঙ্গলবার নিজের গাড়িতে একটি সুটকেসের মধ্যে পাওয়া যায় প্রীতির মরদেহ। কিংসফোর্ডে গাড়িটি দাঁড় করানো ছিল। নিউ সাউথ ওয়েলস পুলিশ জানিয়েছে, দেহে একাধিকবার ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।
প্রীতি নিখোঁজ হওয়ার পরই পুলিশ তার সাবেক প্রেমিক হর্ষ নার্দেকে জিজ্ঞাসাবাদ করেছিল। ভারতীয় বংশোদ্ভূত হর্ষও পেশায় দন্তচিকিৎসক।
আরও পড়ুন : কিশোর ছাত্রকে শতাধিকবার ধর্ষণ, শিক্ষিকা গ্রেফতার
সোমবার রাতে নিউ ইংল্যান্ড হাইওয়েতে দুর্ঘটনায় গাড়িতে আগুন লেগে মারা যায় হর্ষ। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, প্রীতিকে খুনের পেছনে হর্ষের হাত রয়েছে। সিডনি পুলিশের এক কর্মকর্তা বলেছেন, ‘ঠিক কী ঘটেছে, তা এখনই বলা যাচ্ছে না। আমরা জানতে পেরেছি, হর্ষ এবং প্রীতি দেখা করেছিলেন। তার পরে তারা কোথায় গিয়েছিলেন, তা খতিয়ে দেখা হচ্ছে।’
পুলিশ বলছে, রোববার সিডনির জর্জ স্ট্রিটে একটি দোকানের সামনে লাইনে দেখা গিয়েছিল প্রীতিকে। তারপর তিনি মার্কেট স্ট্রিটের দিকে চলে যান। সেখানেই একটি হোটেলে এক ব্যক্তির সঙ্গে ছিলেন তিনি। দিনের বেলা ব্যস্ত সময়ে কীভাবে প্রীতি নিখোঁজ হয়ে গিয়েছিলেন, সেটিও ভাবাচ্ছে পুলিশকে। আনন্দবাজার।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com